Featured Post 6

Monday 10 March 2014

আবেদন পত্র

বরাবর
নির্বাহী পরিচালক
বৈশাখী সেন্টার ফর হিউম্যান ডেভেলপমেন্ট লিঃ
বাড়ী-৪৬৫ (৩য় তলা), রোড নং-৩১,
মহাখালী ডিওএইচএস, ঢাকা-১২০৬।
বিষয় ঃ- “উপজেলা ব্রাঞ্চ ম্যানেজার” পদে নিয়োগের জন্য আবেদন পত্র।
জনাব
যথাবিহীত সম্মানপুর্বক বিনীত নিবেদন এই যে, গত ০৮/০৭/২০১৩ইং তারিখের “বাংলাদেশ প্রতিদিন” পত্রিকা মারফত জানতে পারলাম আপনার প্রতিষ্ঠানে “উপজেলা ব্রাঞ্চ ম্যানেজার” পদে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে। উক্ত পদের জন্য আমি একজন আগ্রহী প্রার্থী হিসাবে নিম্মে আমার জীবন বৃত্তান্ত আপনার সদয় অবগতির জন্য পেশ করিলাম।

১. নাম মোঃ আল আমিন
২. পিতার নাম মোঃ ইসমাইল
৩. মাতার নাম আয়াতুন নেছা
৪. স্থায়ী ঠিকানা গ্রাম ঃ রসূলপুর, পোঃ এনায়েত নগর,
থানা ঃ মতলব উত্তর,  জেলা ঃ চাঁদপুর।
৫. বর্তমান ঠিকানা মোঃ আল আমিন
প্রযতেœ- মালেক ভূইয়া
গ্রাম ঃ রসূলপুর, পোঃ এনায়েত নগর,
থানা ঃ মতলব উত্তর,  জেলা ঃ চাঁদপুর।
৬. জন্ম তারিখ ১০/০৩/১৯৮৭ইং
৭. জাতীয়তা বাংলাদেশী
৮. ধর্ম ইসলাম
৯. বৈবাহিক অবস্থা বিবাহিত
১০. শিক্ষাগত যোগ্যতা


পরীক্ষার নাম জিপিএ পাসের সন বোর্ড/বিশ্ববিদ্যালয়
দাখিল ২.৩৩ ২০০২ বাংলাদেশ মাদ্রাসা বোর্ড
আলিম ২.০০ ২০০৪ বাংলাদেশ মাদ্রাসা বোর্ড
ফাযিল ২.৪৬ ২০০৬ বাংলাদেশ মাদ্রাসা বোর্ড


১১. মোবাইল ০১৯১৪০৯১১৪৭


অতএব মহোদয়ের নিকট আবেদন আমাকে উক্ত পদে নিয়োগ দান করলে আমি আমার যোগ্যতা দ্বারা আপনার প্রতিষ্ঠানের মান অক্ষুন্ন রাখতে সর্বদা সচেষ্ঠ থাকব।


তারিখঃ নিবেদক


(মোঃ আল আমিন)

0 comments:

Post a Comment